25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

মাধবপুরে এনটিসি ডিজিএম’র অপসারণের দাবিতে মানববন্ধন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর চা বাগানের এক কর্মচারীকে গালাগাল ও চাকরিচ্যুত করার হুমকি দেওয়ায় ন্যাশনাল টি কোস্পানীর (এনটিসি) ডিজিএম কেরামত আলীকে চাকরি থেকে অপসারণের দাবিতে মাধবপুর উপজেলার জগদীশপুর চা বাগানে মানববন্ধন করেছে বাংলাদেশ টি ষ্টেট ষ্টাফ এসোসিয়েশন।

সোমবার (৯ মে) সকালে জগদীশপুর চা বাগানের কার্য্যলয়ের সামনে বাগানর কর্মচারীরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বাংলাদেশ টি ষ্টেট ষ্টাফ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান বলেন, ন্যাশনাল টি কোম্পানীর ডিজিএম কেরামত আলী জগদীশপুর চা বাগানের প্রধান করনীক (হেডক্লার্ক) রজত কান্তি দেশমূখ্যকে মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালাগাল সহ চাকরিচ্যুত করার হুমকি দেন। তাদের অভিযোগ নিয়ম অনুযায়ী তিনি একজন সাধারন কর্মচারীর সাথে এমন আচরন করতে পারেন না।

এর আগেও ডিজিএম কেরামত আলী পার্থখোলা ও লাক্কাতোড়া চা বাগানের প্রধান করনীকের সাথে দূর ব্যবহার করেছেন। তাকে দ্রুত অপসারণ না করা হলে কর্মচারীরা আন্দোলনের হুমকি দেন।

এ ব্যাপারে ডিজিএম কেরামত আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাদের অনেক দাবি ধাওয়া তাকে এগুলো পূরন না হলেই অহেতুক অভিযোগ তুলেন। তার সঙ্গে কোন অসৌজন্যমূলক আচরণ করা হয়নি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার