মাধবপুরে জমি নিয়ে দু-পক্ষের সংঘর্ষে নিহত ১

জমি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ

হবিগঞ্জের মাধবপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে মর্তুজ আলী নামে এক বৃদ্ধ নিহত ও নারী সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার আন্দিউড়া ইউনিয়নের হারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৫ জন কে আটক করেছে।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানাযায়, ওইগ্রামের নিহত মর্তুজ আলী ও আব্দুল মালেকের পুত্র মকবুল আলীর মাঝে ৫৮ শতক জমি নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। বিরোধ পূর্ন জমিতে মকবুল দখলে গেলে প্রতিপক্ষ সামছুল হক বাধা দেয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের নারী সহ কমপক্ষে ১০ জন আহত হয়।

মাধবপুরে জমি নিয়ে দু-পক্ষের সংঘর্ষে নিহত ১

গুরুতর আহতদের মধ্যে বৃদ্ধ মর্তুজ আলীকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। ফজলুর রহমান নামে আরেক বৃদ্ধের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন সত্যতা নিশ্চত করে বলেন, “বিরোধপূর্ণ জমি নিয়ে দু-দলের সংঘর্ষ বাধার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় ৫ জন কে আটক করা হয়েছে।”