শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
25 C
Habiganj

মাধবপুরে শীতার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাজাহান।

গতকাল সোমবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টায় ত্রাণও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় ৩৮০টি কম্বল ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডে ৪ শতাধিক হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের বার বার নির্বাচিত নন্দিত চেয়ারম্যান সৈয়দ মোঃ শাজাহান।

এসময় কম্বল বিতরণ পরিচালনা করেন নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের বিপুল ভোটে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সমাজ সেবক সৈয়দ মোঃ জাবেদ। বিতরণ কালে উপস্থিত ছিলেন নোয়াপাড়া ইউপি সচিব মৃনাল কান্তি পাল চৌধুরী, সাংবাদিক মহি উদ্দিন, নোয়াপাড়া ইউপি মেম্বার মোঃ বকুল মিয়া, হারিছ উদ্দিন লালু, দুলাল ঘোষ, শহিদ মিয়া, রুবেল মিয়া, নুরুল হাসান তপু, শ্যামলী রানী দেব, সাফিয়া খাতুন, মিরা কৈরী, দফাদার রোশন আলী, নোয়াপাড়া চা বাগান ৫ নম্বর হযরত সৈয়দ শাহ নেওয়াজ (রহ:) মাজার শরীফের খাদেম ও কবিরাজ মৌওলানা আব্দুল করিম প্রমূখ।

ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের কম্বল দেয়ারপর ও চেয়ারম্যান নিজ তহবিল থেকে ৫০টি কম্বল ক্রয় করে এনে ৫০ জন হতদরিদ্রদের মাঝে বিতরণ করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe