মাধবপুরে হাটবাজারে জনসমাগম ঘটানো বন্ধের নির্দেশ

Madhabpur মাধবপুর

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রশাসন করোনা ভাইরাস প্রতিরোধে, হাট বাজার,পাড়া, মহল্লায়, টিভি চ্যানেলের মাধ্যমে সিনেমা, গেমস, বিভিন্ন অনুষ্টান সম্প্রচার করে গন জমায়েত বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। কেউ যদি তা অমান্য করে গনজমায়েত ঘটায় তাকে আইনের আওতায় এনে  শাস্তির ব্যবস্হা করা হবে।

এছাড়া হাটবাজারে সন্ধ্যা ৬ টার মধ্যে ওষুধের দোকান ব্যতিত সকল দোকান পাঠ বন্ধ রাখতে উপজেলা প্রশাসন  এক গনবিজ্ঞপ্তি জারি করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাসতারাণন জানান স্বাস্হ্য ঝুকি এড়াতে করোনা ভাইরাস রোধে জেলা প্রশাসকের নির্দশে এ উদ্বেগ নেয়া হয়েছে। পরর্বতী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ  বলবদ থাকবে।

দীর্ঘ দিন থেকে মাধবপুর উপজেলার বিভিন্ন হাটবাজার,এমন কি পাড়া,মহল্লা,  রেষ্টুরেন্ট, দোকান পাঠ গুলোতে, টেলিভিশন চ্যানেল  মাধ্যমে

বিভিন্ন দেশী, বিদেশী সিনেমা, গেমস, কাটুন,   বিনোদন মুলক অনুষ্টান সম্প্রচার করে ক্রেতার ভীড়, ও গনজমায়েত সৃষ্টি করে আসছে। অপ্রযোজনে লোকজন  আড্ডা  দেয়।

বর্তমান  করোনা ভাইরাস আতংকের মধ্যে গনজমায়েত স্বাস্হ্য ঝুকিতে  রয়েছে। লোকজন কে বাড়িতে থাকতে পরামর্শ  দেয়া হলে ও দোকানে এসে বিনোদনে  মগ্ন হচ্ছে।

প্রশাসনের উদ্যেগ কে স্বাগত জানিয়েছেন, সচেতন নাগরিকরা।  কেউ যদি এনির্দেশ অমান্য করে গনজমায়েত ঘটায়  প্রশাসনকে অবগত করতে  গন বিজ্ঞপ্তি  বলা হয়েছে।