মাধবপুরে ৩ চোরাকারবারিকে ৬ মাসের কারাদন্ড

মাধবপুরে ৩ চোরাকারবারিকে ৬ মাসের কারাদন্ড
মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিণখোলা বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকা সীমান্তের মেইন পিলার ১৯৮৬/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কমলপুর মোকামবাড়ি নামক স্থান হতে হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নের হরিণখোলা বিওপির নায়েক ওয়াহিদুজ্জামান এর নেতৃত্বে (৮ই জুন)সোববার সকাল ১১.১৫ ঘটিকার সময় ৫০০গ্রাম ভারতীয় গাঁজাসহ ৩ চোরা কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টহল দল।
এ সময় আটককৃত চোরাকারবারির কাছ থেকে বাংলাদেশী ২৪,০১০ টাকা ৩ টি মোবাইল ফোন,৫ টি গ্রামীন সীম ও ১ টি মেমোরি কার্ড জব্দ করা হয়।
আটককৃতরা হলেন সবাই একই গ্রামের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের মোহাম্মদ নিজাম উদ্দিনের ছেলে মোঃ মিন্টু মিয়া (২৫) মোঃ ধনু মিয়ার ছেলে মোঃজানু মিয়া(৩৬) ও মোঃনিজাম উদ্দিনের ছেলে মোঃ রুম্মান মিয়া(২৫)।
আটককৃত মাকদ্রব্যের ও মালামালের আনুমানিক মূল্য ৪৯,৭৬০/- (ঊনপঞ্চাশ হাজার সাতশত ষাট) টাকা।
পরে বিকালে আটককৃত আসামী ৩ জন্য কে মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সক্লুসিভ ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৯ (১)(গ) ২(গ) ধারা মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।