24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

মাধবপুরে ৩ চোরাকারবারিকে ৬ মাসের কারাদন্ড

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিণখোলা বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকা সীমান্তের মেইন পিলার ১৯৮৬/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কমলপুর মোকামবাড়ি নামক স্থান হতে হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নের হরিণখোলা বিওপির নায়েক ওয়াহিদুজ্জামান এর নেতৃত্বে (৮ই জুন)সোববার সকাল ১১.১৫ ঘটিকার সময় ৫০০গ্রাম ভারতীয় গাঁজাসহ ৩ চোরা কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টহল দল।
এ সময় আটককৃত চোরাকারবারির কাছ থেকে বাংলাদেশী ২৪,০১০ টাকা ৩ টি মোবাইল ফোন,৫ টি গ্রামীন সীম ও ১ টি মেমোরি কার্ড জব্দ করা হয়।
আটককৃতরা হলেন সবাই একই গ্রামের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের মোহাম্মদ নিজাম উদ্দিনের ছেলে মোঃ মিন্টু মিয়া (২৫) মোঃ ধনু মিয়ার ছেলে মোঃজানু মিয়া(৩৬) ও মোঃনিজাম উদ্দিনের ছেলে মোঃ রুম্মান মিয়া(২৫)।
আটককৃত মাকদ্রব্যের ও মালামালের আনুমানিক মূল্য ৪৯,৭৬০/- (ঊনপঞ্চাশ হাজার সাতশত ষাট) টাকা।
পরে বিকালে আটককৃত আসামী ৩ জন্য কে মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সক্লুসিভ ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৯ (১)(গ) ২(গ) ধারা মোতাবেক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার