25.2 C
Habiganj
১৩ এপ্রিল (মঙ্গলবার) ২০২১ খ্রিষ্টাব্দ
হোমচুনারুঘাটমাধবপুর ও চুনারুঘাটে অভিযান চালিয়ে ২২ কেজি গাজাঁসহ ৩ জন গ্রেপ্তার

মাধবপুর ও চুনারুঘাটে অভিযান চালিয়ে ২২ কেজি গাজাঁসহ ৩ জন গ্রেপ্তার

মাধবপুর ও চুনারুঘাটে অভিযান চালিয়ে ২২ কেজি গাজাঁসহ ৩ জন পেশাদার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত ৭টা থেকে ১০টা পর্যন্ত মাধবপুর থানার ৩নং বহরা ইউনিয়ন, চুনারুঘাট থানাধীন শুকদেবপুর বাজার ও চুনারুঘাট থানার ১নং গাজীপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে নেতৃতে দেন সিনিয়র এ এসপি লুৎফর রহমান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল এই অভিযান পরিচালনা করে। এসময় মাধবপুর উপজেলার ৩নং বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের জনৈক মো. আব্দুল হক এর বাড়ীতে ও চুনারুঘাট থানার শুকদেবপুর বাজারের রিফাত ভেরাইটিজ ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর এবং ১নং গাজীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম দুলনা জামে মসজিদ এর সামনে পাকা রাস্তার উপর পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ২২ কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দসহ পেশাদার মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হল, মাধবপুর উপজেলার সুন্দরপুর গ্রামের আশ্রাফ আলীর পুত্র মো. রাসেল মিয়া (২০), মৃত দাইয়া মিয়ার পুত্র মো. আব্দুল হক (৬২), চুনারুঘাট উপজেলার কালামন্ডল গ্রামের মাহমুদ হোসেনের পুত্র মোতালেব মিয়া (৩০) ও ইকরতলি গ্রামের মৃত রহমত আলীর পুত্র কামাল মিয়া (২১)।
র‌্যাব জানায়, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে।

সম্পর্কিত সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ