১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:০৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বানিয়াচংয়ে মাহফিলের পোষ্টারে চেয়ারম্যান প্রার্থীর নাম দেয়ার জেরে হামলা

বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নে ওয়াজ মাহফিলের পোষ্টারে চেয়ারম্যান পদে প্রার্থীর নাম দেয়ার জেরে হামলা, লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের হামলায় দুজন গুরুতর আহত হয়। আহতদের হবিগঞ্জ ও নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় ১১ জনকে আসামি করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে। মামলার বিবরণে জানা যায়, কাগাপাশা গ্রামে প্রতি বছর একটি তাফসির মাহফিল হয়।

ওই মাহফিলে বুরহান উদ্দিন চৌধুরী চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে অনুদান প্রদান করেন। এ জন্য কমিটি পোষ্টারে তার নাম অন্তর্ভূক্ত করে। এই পোষ্টারটি ছিড়ে ফেলে একই গ্রামের মৌসুম মিয়া, তানভীর ও তফিল। এতে বাধা দেন মামলার বাদি আব্দুল মুহিত চৌধুরীর ভাতিজা নাসির উদ্দিন চৌধুরী।

এ কারণেই উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে উঠে এবং গত ১৬ মার্চ রাতে নাসির ও আল আমিন তাদের ভাই বোরহান উদ্দিন চৌধুরীর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে উল্লেখিতরা তাদের পথরোধ করে তাদের উপর হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হয়। দুর্বৃত্তরা তাদের কাছ থেকে মোবাইল ফোনসহ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় নাসিরের চাচা আব্দুল মুহিত চৌধুরী বাদি হয়ে ওয়াসিক মিয়া, মৌসুম মিয়া, শামীম মিয়া, কাওসার মিয়া, তানভীর মিয়া, লিটন মিয়া, তফিল মিয়া, নুর উদ্দিন, রাজনসহ ১১ জনের নাম উল্লেখ করে আদালতে মামলা করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে বানিয়াচং থানাকে রুজুর নির্দেশ দিলে ওসি মামলা রেকর্ড করেন। কিন্তু এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি।