৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৩৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুর মহাসড়কে ৬ ডাকাত গ্রেফতার

 

হৃদয় এস এম শাহ্-আলম: ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুরে রোববার ভোররাতে ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশের হাতে দেশীয় অস্ত্রসহ আন্তজেলা ডাকাতদলের ৫ সদস‍্যকে গ্রেফতার হয়েছে ।

গ্রেফতারকৃতরা হল বাহুবল উপজেলার হিমারাগাঁ গ্রামের খোর্শেদ মিয়ার ছেলে রুপন মিয়া( ৩৮) আজমেরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের দানু মিয়ার ছেলে ছালেক আহম্মেদ(৩৩) একই গ্রামের আমরু মিয়ার ছেলে আল আমীন(২৯) লায়েক মিয়ার ছেলে মাহবুব মিয়া( ৩২) ও একই গ্রামের মুতিমিয়ার ছেলে তাবিদুল ইসলাম (২৬), এবং মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মোহাম্মদ মনির মিয়া (৩৫)। ধৃতদের রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম খাঁন জানান,  রোববার ভোররাতে টহলে ছিলেন এস আই সুজন শ‍্যামের নেতৃত্বে একদল পুলিশ।

এসময় গোপন সূত্রে খবর পায় বেজুড়া ও যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের মধ‍্যেবর্তী স্থানে একদল দৃবৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। দ্রুত ঘটনাস্থলে পুলিশ গিয়ে অভিযান চালিয়ে ৫জন কে হাতে নাতে আটক করে। অপর দুর্বৃত্তরা পুলিশের উপস্থিতি আচঁ করতে পেরে একটি পিকআপে করে পালিয়ে যায়। গ্রেফতারকৃতের হেফাজত থেকে দুটি রামদা, লোহার শাবল,ছুরা,তালা ভাঙ্গার যন্ত্র ও রশি উদ্ধার করা হয়।

মাধবপুর থানার ইন্সপেক্টর তদন্ত আতিকুর রহমান বলেন, ধৃতদের রোববার দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।