শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

মেয়ের বাড়ীতে বেড়াতে এসে খুন হলেন বৃদ্ধা

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের বানিয়াচংয়ে মেয়ের বাড়ীতে বেড়াতে এসে খুন হলেন বৃদ্ধা সবজান বিবি (৬০)। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে ১জন নিহত ও ১০জন আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার ৩ নম্বর দক্ষিন-পূর্ব ইউনিয়নের কালিদাসটেকা গ্রামে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কালিদাসটেকা গ্রামের লুৎফুর মিয়া ও সুরুজ আলী মিয়ার পক্ষের লোকজনের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।

রবিবার বিকাল ৪টায় তুচ্ছ বিষয় নিয়ে উভয় পক্ষের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষের সময় গুরুতর আহত সবজান বিবিকে প্রথমে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও পরবর্তীতে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়। শেষ পর্যন্ত রাত ১২টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তিনি মারা যান।

এলাকাবাসী জানান,নিহত সবজান বিবি উপজেলার একই ইউনিয়নের জাতুকর্ণ পাড়া গ্রামের মৃত নূর হোসেন মিয়ার স্ত্রী। মেয়ের জামাই লুৎফুর মিয়ার বাড়িতে ঘটনার দিনই বেড়াতে এসেছিলেন।

মেয়ের জামাই লুৎফুর মিয়ার প্রতিপক্ষ হামলার সময় ওই মহিলার মাথার পিছন দিকে আঘাত করে পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার পরপর সুরুজ মিয়ার পক্ষের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে যায়। বানিয়াচং থানা পুলিশ খবর পেয়ে আসামীদেরকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন।

কালিদাসটেকা গ্রামের সর্দার আজিজুর রহমান জানান,আছরের নামাযের পূর্বে উভয় পক্ষের তর্ক-বিতর্কের বিষয়ে আমি শালিস মানিয়ে নামায পড়তে চলে যাই। নামায পড়ে এসে শুনি উভয় পক্ষ পুনরায় ঝগড়া করে বেশ কয়েকজন আহত হয়েছে। ওই মহিলা গুরুতরভাবে জহমী হয়ে পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্য মোঃ এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদেরকে ধরতে থানাপুলিশ তৎপর রয়েছে।
আশা করছি দ্রুতই অপরাধীদেরকে গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করা হবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বানিয়াচংয়ে বাইসাইকেল র‍্যালী

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে সারাদেশের সাইক্লিস্টদের নিয়ে বাইসাইকেল র‌্যালী...

বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

হবিগঞ্জের বানিয়াচংয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত...

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ

বানিয়াচংয়ে উপকারভোগী ১'শ পরিবারের মাঝে ২'শ ভেড়া বিতরণ করেছেন...

মাধবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইয়াছিন তন্ময়ঃ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে...