বুধবার, জুন ২৯, ২০২২

মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির মতো দুঃসাহস যারা দেখিয়েছে, তাদেরকে রাজপথে মোকাবেলা করা হবে। যারা এরকম স্পর্ধা দেখিয়েছে তাদেরকে বিচারের আওতায় এনে শাস্তি দিতে হবে। ভবিষ্যতে এরকম যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করতে আমরা রাজপথে দাতভাঙা জবাব দেব।

মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

সোমবার (৬জুন) দুপুরে এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম।

এসময় তিনি আরো বলেন, আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করব। এসময় বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য নেতাকর্মীদেরও সদা সজাগ থাকার আহ্বান জানান তিনি।

মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিএনপি’র নেতাকর্মী কর্তৃক হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে প্রবল বৃষ্টি উপেক্ষা করেই হবিগঞ্জ হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বিক্ষোভহবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্তজা আলীর সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ মিছিলে বৃষ্টিকে উপেক্ষা করে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার সাধারণ মানুষ এই বিক্ষোভে অংশ নেন। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে স্থানীয় শিরিষতলায় গিয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...

বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটি-২০২২ এর অভিষেক অনুষ্ঠিত...