রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
25 C
Habiganj

রেড ক্রিসেন্ট সোসাইটির শীতবস্ত্র বিতরণ

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের কথা ভাবেন বলে, সামাজিক নিরাপত্তার আওতায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন। শীত আসার সাথে সাথেই সারাদেশে অস্বচ্ছলদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। আমরা সবসময়ই মেহনতি মানুষের পাশে থাকি। এতেই প্রমাণ হয় আওয়ামী লীগ জনবান্ধব এবং তৃণমূল মানুষের সরকার।

গতকাল বৃহস্পতিবার বিকেলে রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, রেড ক্রিসেন্ট প্রতিবছরই ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ায়। সরকারের পাশাপাশি এভাবে সকলেই আন্তরিকভাবে অস্বচ্ছল মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

হবিগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন সংগঠনের নিজস্ব কার্যালয়ে রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির ভাইস চেয়ারম্যান শফিকুল বারী আউয়াল, রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী সদস্য, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, শফিকুজ্জামান হিরাজ, অ্যাডভোকেট মোল্লা আবু নাইম মোহাম্মদ শিবলী খায়ের, সাবেক কাউন্সিলর মুকুল আচার্য্য,

সাবেক তথ্য কর্মকর্তা আবু সালেহ মোঃ শিবলী, রেড ক্রিসেন্টের জুনিয়র সহকারী পরিচালক শফিউল আলম খন্দকার, সাবেক যুব প্রধান পংকজ কান্তি দাস পল্লব, যুব প্রধান আশিষ কুমার কুরি, যুব সদস্য সারওয়ার হোসেন, খলিলুর রহমান রুবেল, মৌসুমী দাস, তোফা আক্তার, ফারহানা আক্তার ববি, হাফিজ, ওয়াসিফ চৌধুরী ও স্বর্ণা দাস প্রমুখ।

কয়েকজন নারী-পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

আয়োজকরা জানান, গত কয়েকদিনে হবিগঞ্জ শহরের অস্বচ্ছল ৩ শতাধিক মানুষ খুঁজে প্রত্যেককে একটি করে কার্ড প্রদান করা হয়। পরবর্তীতে সকলকে একত্রিত করে তাদেরকে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল প্রদান করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe