26.9 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

র‌্যাবের অভিযানে সাদা ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিলেটের র‌্যাব-৯ ইসলামপুর (স্পেশাল কোম্পানী) আভিযানিক দলের হাতে ৯৩০ পিচ সাদা ইয়াবাসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার হয়েছে। বিপুল এই মাদকসহ আটক হওয়া আল আমিন (২০) সিলেট জেলার কানাইঘাট থানার বড়বনের মুত শামসুল হকের ছেলে।

র‌্যাব-৯ ইসলামপুর (স্পেশাল কোম্পানী) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০২ জন ব্যক্তি দারা মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সংবাদ পায়।

২৬ জানুয়ারি রাত ১১.৩০ ঘটিকার সময় সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন বড়গলি দরবস্ত বাজার সাকিনস্থ আল মারুফ রেস্টুরেন্ট এর সামনে থেকে মোঃ আল আমিন (২০) আটক করে এবং তার সাথে থাকা অপর একজন পালিয়ে যায়।

তল্লাশি করে মোঃ আল আমিন (২০) এর হাতে থাকা একটি শপিং ব্যাগ থেকে ৯৩০ পিচ সাদা রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আল আমিন (২০) এবং পলাতক আসামীর দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। জব্দকৃত সাদা রংয়ের ইয়াবা ট্যাবলেটের মোট মূল্য আনুমানিক ৪,৬৫,০০০/- টাকা।

এছাড়া গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা পলাতক আসামীর নাম- আলম (৩০), পিতা- অজ্ঞাত, সাং- রতনপুর, থানা- কানাইঘাট, জেলা- সিলেট বলে জানায়।

মামলার পরবর্তী কার্যক্রমের জন্য উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) মূলে সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার