25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৫

মোঃ আলাল মিয়াঃ হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলার গড়ের গাও গ্রামের মোঃ নইমুল্লাহ হোসেনের ছেলে মতিবুর রহমান (২৫), গোয়াইনঘাট উপজেলার লাটি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোঃ রিপন হোসেন (২৬), ব্রাক্ষনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বীরগাও গ্রামের আঃ খালেকের ছেলে সাহাব উদ্দিন (২৬), মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আহাদ মিয়া (৪২), নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর গ্রামের জমশেদ মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৬)।

পুলিশ জানায়, বুধবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে দেবপাড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের শাহজালাল রেস্টুরেন্টের এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে ।

এ সময় তাদের কাছ থেকে ১টি পিকআপ গাড়ী, (রেজিঃ নং-সিলেট মেট্রোঃ-ন-১১-১৮১৩), ১টি তালা কাটার যন্ত্র, ২টি লোহার রোড, ১টি লোহার সাবল, ১টি স্টিলের চাকু, সাদা রংয়ের রশিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে কোর্টের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার