৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:২৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় নিহত

বিল্লাল আহমেদ: হবিগঞ্জ লাখাই উপজেলার স্বজন গ্রামে মাদ্রাসার বালু নিয়ে ধানের খলা মেরামত করাকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষে গুরুতর আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা রুকন মিয়া পাঁচ দিন মৃত্যুর সাথে লড়াই করে ঢাকা ধানমন্ডি ২৭ প্লাস হাসপাতালে ৫ এপিল শুক্রবার রাত এক ঘটিকায় মৃত্যু বরণ করেন।

জানা যায়, গত ৩১ মার্চ বিকালে উপজেলার লাখাই ইউনিয়নের স্বজন গ্রামের রুকন মিয়ার সাথে একই গ্রামের রাজ্জাক মিয়ার লোকজনের মধ্যে মাদ্রাসার বালু নিয়ে ধানের খলা মেরামতকে কেন্দ্র করে সংঘর্ষ বাদে।

এতে রুকন মিয়া(৫৫) নূর মোহাম্মদ (৪০) আলমগীর মিয়া (৩০) আশাব উদ্দীন (৬০) গোলাম রহমান (২৬) সহ উভয় পক্ষের ১০ জন আহত হয়, এর মধ্যে গুরুতর আহত রুকন মিয়া কে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নেওয়া হলে সাথে সাথে থাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় পরে গুরুতর অবস্থা দেখে সিলেট থেকে ঢাকা মেডিকেল কলেজ হসপাতালে প্রেরণ করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ না পাওয়ায় ধানমন্ডি ২৭ প্লাস হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। রোকন মিয়া লাখাই ১নং ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

লাখাই থানার ওসি মোঃ আবুল খায়ের বলেন, রোকন মিয়ার মৃত্যু হয়েছে শুনেছি তবে এ ব্যাপারে এখনো কোন মামলা করা হয় নাই। পরিবেশ শান্ত রয়েছে।