রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

লাখাইয়ে ইয়াবাসহ আটক ১

হবিগঞ্জের লাখাই উপজেলা হাসপাতালের আবাসিক এলাকা থেকে ইয়াবা সেবনের সময় একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৩৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি বামৈ গ্রামের হুমায়ুন মিয়া।

আজ মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটের সময় হাসপাতালের আবাসিক এলাকার পরিত্যক্ত পাম্প হাউজ থেকে তাকে আটক করা হয়।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বামৈ গ্রামের আছকির মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (৩০) হাসপাতালের আবাসিক এলাকায় পরিত্যক্ত পাম্প হাউজ থেকে ইয়াবা সেবনের সময় হাসপাতালের স্টাফ শাহিন মিয়া, আলী আকবর, অজিত চন্দ্রের সহাতায় তাকে আটক করা হয়। এসময় তার কাছে ৩৮ পিছ ইয়াবা পাওয়া যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান বলেন, আমাদের হাসপাতালের আবাসিক এলাকায় প্রায়ই চুরি হয়। আমাদের স্টাফদের মনে সব সময় একটা ভীতি কাজ করে, বিশেষত সন্ধার পর তারা দল বেধে মাদক সেবন করে এবং বিভিন্ন বাসায় চুরি করে।

তিনি আরো বলেন, আমাদের হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলীকে সন্ধার পর দলবেধে বহিরাগতদের নিয়ে আবাসিক এলাকায় ঘুরাফেরা না করার জন্য মৌখিকভাবে সর্তক করা হয়েছে।

এদিকে আটক হুমায়ুন মিয়া জানায়, উপজেলা হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলী এই ইয়াবা ট্যাবলেট গুলো তার কাছে রেখে চলে যায়।

খবর পেয়ে লাখাই থানার ইন্সপেক্টর তদন্ত মহিউদ্দিন সুমনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হুমায়ুন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।

এসময় তার কাছ থেকে ৩৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয় বলে তিনি জানান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe