মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

লাখাইয়ে বন্যা দূর্গত এলাকা পরিদর্শনে ইউএনও

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাইয়ে বন্যা উপদ্রুত এলাকা সরজমিন পরিদর্শন করছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন।

রবিবার (১৯ জুন ২২) লাখাই উপজেলার বন্যা উপদ্রুত এলাকার বানভাসি মানুষের দূর্দশা সরজমিন পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফসার মোঃ শরীফ উদ্দীন।

তিনি উপজেলার বুল্লা ইউনিয়নের গোপালপুর, নিদানপুর, পশ্চিমবুল্লা, পূর্ববুল্লা, বামৈ ইউিয়নের কাঠিহারা, বামৈ পশ্চিমগ্রাম, বামৈ পূর্বগ্রাম সহ বিভন্ন দূর্গত এলাকা পরিদর্শন করেন এবং বন্যা আশ্রয় কেন্দ্রে আশ্রায় নেওয়া লোকজনের খোঁজখবর নেন এবং তাদের পানীয়জল এবং টয়লেট সমস্যার তাৎক্ষণিক সমাধন করেন এবং তাদের মাঝে ১ হাজার পানি বিশুদ্ধকরন ট্যাবলেট বিতরন এবং তাদের সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

পরিদর্শনকালে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জীবন কুমার দে, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ সহ স্থানীয় জনপ্রতিনিধিগন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন জানান বন্যা দূর্গতদের পাশে কাজ করে যাচ্ছি।আমাদের পর্যাপ্ত ত্রাণসামগ্রী মজুদ রয়েছে। বন্যার ক্ষয়ক্ষতি মোকাবেলায় সচেষ্ট রয়েছি।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...