রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
28 C
Habiganj

লাখাইয়ে বিট পুলিশিং ও সম্প্রীতি সভা অনুষ্ঠিত

মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নারী নির্যাতন এবং ইভটিজিং মুক্ত সমাজ গঠনের লক্ষে বাংলাদেশ পুলিশের উদ্ধোগে বিট পুলিশিং এবং সম্প্রীতি সভার আয়েজন করা হয়।

আজ শনিবার ২৩ অক্টোবর হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজন গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্ধোগে শিবপুর এবং মাদনা গ্রামে এসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম, পুরোহিত এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তাগণ বলেন, মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ মুক্ত সমাজ গঠনের জন্য ব্যক্তিগত এবং সামাজিক সচেতনতার প্রয়োজন। পুলিশ প্রশাসনের পাশাপাশি নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে এগিয়ে আসতে হবে।

তাছাড়া নারী নির্যাতন এবং ইভটিজিং এর বিরুদ্ধে পারাবারিক এবং সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদের ছেলে মেয়েদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। এছাড়া পুলিশ প্রশাসন সব সময় নির্যাতিত মানুষের পাশে আছে। আইনকে কখনো নিজের হাতে তুলে না নিয়ে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সহযোগীতা নেওয়ার আহবানও জানানো হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe