শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
23.9 C
Habiganj

লোকড়া হাসপাতালে স্ত্রীকে ভর্তি করে মালামাল চুরি

হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সেবা নিতে এসে চুরি করেছে এক চোর। স্ত্রীকে হাসপাতালে ভর্তি করে স্বামী হাসপাতালে জিনিসপত্র চুরি করতে ব্যস্থ।

রবিবার দিবাগত রাতে লোকড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এ ঘটনা ঘঠে।

জানা যায়, লাখাই উপজেলার করাব ইউনিয়নের ফুলতৈল গ্রামের নুরধন মিয়ার ছেলে জলিল মিয়া (২৫) তার স্ত্রী রিংকি বেগমকে রবিবার দুপুর ১২টায় ডেলিভারী সেবার জন্য লোকড়া হাসপাতালে ভর্তি করেন। ডেলিভারী দেরী হওয়াতে রাতে হাসপাতালে অবস্থান করেন তারা।

রাত ১২টার সময় পরিবার কল্যাণ পরিদর্শিকা মিতু পাল ডেলিভারী রুমে জলিলের স্ত্রী রিংকি বেগমকে দেখতে যান, এই সুযোগে জলিল মিয়া হাসপাতালের আইপিএসএর ২টি ব্যাটারী এবং ১টি মেশিন নিয়ে পালিয়া যায়, যার বাজার মুল্য প্রায় ২ লক্ষ টাকা। মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় পাশের বাড়ীর কাওছার মিয়া টের পেয়ে চোরকে ধাওয়া দেন, ধাওয়া খেয়ে ব্যাটারী রেখে পালিয়ে যায় জলিল।

খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুন নুর জাহির, উপ পরিচালক পরিবার পরিকল্পনা মোঃ আব্দুর রহিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রওশন আরা এবং পরিবার পরিকল্পনা পরিদর্শন প্রবোধ চন্দ্র দাসসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ঘটনাস্থলে আসেন এবং জব্দকৃত মালামাল চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাসের নির্দেশে ইউনিয়ন পরিষদে রাখা হয়।

এবিষয়ে ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুন নুর জাহির বলেন, আমরা বিষয়টি চেয়ারম্যানের উপস্থিতিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe