মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

শহরের দুই হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী অভিযানে বিভিন্ন অভিযোগে হবিগঞ্জ শহরের দুই প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার দুপুর ১২ টার সময় শহরের কালিবাড়ীতে অবস্থিত ফুড ভিলেজ ও বদিউজ্জামান খান সড়ক এলাকায় স্কাই কুইন রেস্টুরেন্ট কে বিভিন্ন অনিয়মের অভিযোগ এ জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা।

এসময় ফ্রিজের মধ্যে কাঁচা, বাসি খাবার সংরক্ষণ, অনুমোদন বিহীন ফ্লেভার ব্যবহারের দায়ে ফুড ভিলেজ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা ও কাঁচা, রান্না করা খাবার একসাথে সংরক্ষণ করার অপরাধে চাইনিজ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকাসহ মোট দুই প্রতিষ্ঠানকে ৪০ হাজার
টাকা জরিনামা করা হয়।

অভিযান পরিচালনায় সহযোগীতা করেন হবিগঞ্জ পৌরসভার স্যানীটারি ইন্সপেক্টর অবনী কুমার রায় এবং হবিগঞ্জ চেম্বার অব কমার্সেও পরিচালক দেওয়ান মিয়াসহ হবিগঞ্জ সদও থানা পুলিশের একটি টিম।

সহকারী পরিচালক দেবানন্দ সিনহা বলেন গত ১ মাস আগে রেস্টুরেন্ট মালিকদের নিয়ে তার কার্যালয়ে মতবিনিময় সভা করে সচেতনত করার পরেও আজকে অভিযানে এ ধরনের চিত্র ধরা পরা যা খুবই দুঃখজনক ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe