সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

শায়েস্তাগঞ্জে টিসিবির পন্য বিক্রি

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সৈয়দ আখলাক উদ্দিন মনসুরঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় নোভেল করোনা ভাইরাসের কারণে দেশের বর্তমান পরিস্থিতি মোকাবিলায় বাজার মূল্য স্থিতিশীল রাখতে চলছে পন্য বিক্রিয়। টিসিবির এর পক্ষ থেকে ক্রেতা প্রতি ৫ কেজি করে ১ হাজার ৫শ কেজি চিনি, ৫ কেজি করে ২ হাজার লিটার পুষ্টি সয়াবিন তেল, ৫ কেজি করে ৩ শ কেজি মশুর ডাল বিক্রি করা হয়েছে।

গত সোমবার, মঙ্গলবার (৬ ও ৭ এপ্রিল) সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ২ দিন ব্যাপী উপজেলা পৌর শহরে থানা রোড এলাকায় টিসিবির ডিলার ও শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মো: মোজাম্মেল হক এসব পন্য বিক্রি করেন।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারের নির্দেশে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মজিবুর রহমানের উপস্থিতিতে সাক্ষর ও পন্য বিতরণ করা হয়।

৬ শ জন ক্রেতা এসব পন্য ক্রয় করেন। এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ও যুগ্ম সম্পাদক অপু দাশ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...