শায়েস্তাগঞ্জে বাসযাত্রী হয়রানী নিরসনে বিআরটিএ কতৃক যাত্রীদের সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ

0
2

এমএইছ চৌধুরী জুনাইদ, শায়েস্তাগঞ্জঃ শায়েস্তাগঞ্জে বাসযাত্রী হয়রানী নিরসনে বিআরটিএ কতৃক যাত্রীদের সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করা হয়েছে। নতুন ব্রীজ বাসষ্ট্যাণ্ডসহ জেলার সকল বাস ষ্ট্যান্ডে বাস চালক, হেল্পার ও অন্যদের বিরুদ্ধে যাত্রী হয়রানীসহ যে কোন অভিযোগ পুলিশকে জানাতে ৯৯৯ নাম্বারে ফোন করে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) যাত্রী সাধারণের সচেতনতা বৃদ্ধিতে দিনব্যাপী নতুন ব্রীজ বাস ষ্ট্যান্ডে স্টিকার স্থাপন ও লিফলেট বিতরণ কার্যক্রম চালানো হয়েছে।

জানা যায়, জেলা বিআরটিএ’র সহকারী পরিচালক মোঃ নুরুজ্জামানের নেতৃত্বে বিআরটিএ’র একটি টিম যাত্রী হয়রানী নিরসনে জনসাধারণের সচেনতা বৃদ্ধির লক্ষে জেলার সকল বাস ষ্ট্যান্ডে লিফলেট বিতরণ ও স্টিকার স্থাপন করেছে।

লিফলেটে বাসের চালক ও অন্যদের বিরুদ্ধে যাত্রী হয়রানীসহ যে কোন অভিযোগ পুলিশকে জানানোর জন্য যাত্রী সাধারণের মোবাইল থেকে বাসের নাম্বার উল্লেখ করে ৯৯৯ নম্বরে ফোন করার জন্য অনুরোধ করা হয়েছে।

এতে যাত্রীদের সহিত বাসের চালক ও হেল্পারের অসদাচরণের ফলে দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি হলে যে কোন সচেতন নাগরিক তার মোবাইল থেকে বাস নম্বর উল্লেখ পূর্বক  ৯৯৯ নাম্বারে পুলিশকে ফোন করলে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ব্যবস্থা নেবে।

এর ফলে বাসের চালক ও হেল্পার কর্তৃক যাত্রীদের হয়রানী করার প্রবনতা অনেকাংশে হ্রাস পাবে বলে ধারণা করছেন বাসযাত্রী ও সচেতন লোকজন।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে