বুধবার, জুন ২৯, ২০২২

শেখ হাসিনা মেডিক্যালের অধ্যক্ষকে দুদকের জিজ্ঞাসাবাদ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

যন্ত্রপাতি ও আসবাবপত্র ক্রয়ে দুর্নীতির অভিযোগে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাক্তার আবু সুফিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ সোমবার  দুদকের প্রধান কার্যালয়ে সকাল ১১ ঘটিকায় থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সংস্থাটির উপ-পরিচালক শামসুল আলম তাকে জিজ্ঞাসাবাদ করেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এই বিষয়টি নিশ্চিত করেছেন।

যাদের কে জিজ্ঞাসাবাদ করা হয় তারা হলেন- হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজের ফিজিওলজি বিভাগের প্রধান ডা. মো. শাহিন ভূঁইয়া, প্রভাষক পংকজ কান্তি গোস্বামী, বায়োকেমিস্ট্রি বিভাগের সহকারী অধ্যাপক ডাক্তার মো. জাহাঙ্গীর খান ও ডা. কুদ্দুস মিয়া, এনাটমি বিভাগের সহকারী অধ্যাপক ডা. প্রাণ কৃষ্ণ বসাক এবং পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. নাসিমা খানম ইভা।

অভিযোগের বিষয়ে জানা যায়, হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. আবু সুফিয়ান ও অন্যদের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে প্রকৃত মূল্যের চেয়ে কয়েকগুণ বেশি দামে যন্ত্রপাতি, সরঞ্জামাদি ও আসবাবপত্র কেনার নামে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...

বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটি-২০২২ এর অভিষেক অনুষ্ঠিত...

মানব কল্যাণে কাজ করে চলেছেন লাখাইর ইউএনও শরীফ উদ্দিন

লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন লাখাইয়ে যোগদানের...