সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
25.7 C
Habiganj

শ্রীমঙ্গলে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের দুই পা বিচ্ছিন্ন

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাউয়াছড়া জাতীয় উদ্যানে সোহেল মিয়া (২২) নামের এক যুবকের দু’পা ট্রেনে কাটা পড়ে দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সকালের দিকে লাউয়াছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলীম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছে বলেন- পা হারানো যুবকের বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায়।

স্থানীয়রা জানান, সকালের দিকে ট্রেন থেকে এক যাত্রী পড়ে যায়। স্থানীয়রা কাছে গিয়ে দেখতে পান ট্রেনে যুবকের দুই পা কেটে গেছে। পরে ট্যুরিস্ট পুলিশকে খবর দিলে পুলিশ সদস্যরা তাকে আহতাবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান।

ওসি মো. আলীম উদ্দীন জানান, সোহেল মিয়া আখাউড়া থেকে সিলেটগামী জালালাবাদ ট্রেনযোগে তার বাড়ি যাচ্ছিলেন। পথে লাউয়াছড়ায় সকাল সাড়ে ১০টার দিকে তিনি ট্রেন থেকে পড়ে যান। তার দুই পা ট্রেনের চাকার নিচে পড়ে কেটে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাকে কেউ ধাক্কা দিয়ে ফেলেছে দিয়েছে কি না সেটা খতিয়ে দেখছে পুলিশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe