রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
19.7 C
Habiganj

সচিব নজরুল ইসলামের বামৈ হতে লাখাই বাজার সড়ক পরিদর্শন

লাখাই সড়কের বামৈ তিনপুল অংশ থেকে লাখাই বাজার পর্যন্ত সাব-মার্জেবল রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেন সড়ক ও জনপদ বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম।

হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি এর ঐকান্তিক প্রচেষ্টায় বামৈ – লাখাই বাজার সাব-মার্জেবল রাস্তাটি সারাবছর চলাচল উপযোগী করে নির্মানের জন্য উদ্যোগের এক পর্যায়ে বুধবার (২৭শে অক্টোবর) দুপুরবেলা বাংলাদেশ সড়ক ও জনপদ মন্ত্রনালয়ের সচিব লাখাই উপজেলার বামৈ লাখাই বাজার সড়ক পরিদর্শন করেন।

সচিব নজরুল ইসলাম লাখাইয়ে পৌঁছলে সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি এর পক্ষে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান লাখাই উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ লাখাই উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

সচিব-নজরুল-ইসলামের-বামৈ-হতে-লাখাই-বাজার-সড়ক-পরিদর্শন

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে লাখাই উপজেলার বামৈ হইতে লাখাই বাজার পর্যন্ত সড়কটি সারাবছর চলাচল উপযোগী সড়ক নির্মানের দীর্ঘদিনের দাবী পূরণের প্রক্রিয়া শুরু হওয়ায় এলাকাবাসী উল্লসিত এবং তারা সাংসদ আলহাজ্ব এডভোকেট আবু জাহির এর প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe