বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ২০ অক্টোবর ২০২১
25 C
Habiganj

সদরের চার ইউনিয়নে দশ টাকা কেজি চালের কার্ড বিতরণ

হবিগঞ্জ সদর উপজেলার চারটি ইউনিয়নে আরও চার সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি দশ টাকা কেজি দরে চালের কার্ড বিতরণ করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে কার্ড বিতরণের উদ্বোধন করেন তিনি।

খাদ্যবান্ধব কর্মসূচিতে যুক্ত হওয়া এই চার হাজারের অধিক মানুষ এখন বছরের পাঁচ মাস প্রতি মাসে ৩০ কেজি করে চাল পাবেন দশ টাকা কেজি মূল্যে।

পৃথক চারটি অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ, শেখ মঈনুল হক আরিফ, মাহবুবুর রহমান হিরো ও মো. আনু মিয়া সভাপতিত্ব করেন। এতে খাদ্য অধিদপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বিয়ান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ সরকার অস্বচ্ছল জনগোষ্ঠীকে দশ টাকা কেজি দরে চাল দেয়ার ঘোষণা দিলে খালেদা জিয়া এর সমালোচনা করেন। এ বিষয়ে মিথ্যা অপপ্রচার শুরু করে বিএনপি। কিন্তু দেশজুড়েই মানুষ এখন দশ টাকা কেজির চাল পাচ্ছেন।

এতে প্রমাণ হয় খালেদা জিয়া ও বিএনপি মিথ্যার রাজনীতি করে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নৌকার পক্ষে থাকার জন্য উপকারভোগীদের প্রতি আহবান জানান তিনি।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe