বুধবার, জুন ২৯, ২০২২

সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের ধারা ধরে রাখার জন্য বর্তমান সরকারের বিকল্প নেই। এজন্য আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতের করতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন তিনি।

এমপি আবু জাহির গতকাল বুধবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ পৌর টাউন হলে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এই নির্দেশনা দেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব ও সভাটি সঞ্চালনা করেছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত।

বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সহ সভাপতি আক্রাম আলী, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, কোষাধ্যক্ষ মিজানুর রহমান শামীম, মোঃ আব্দুর রহিমসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...

বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার বাহুবল প্রেসক্লাবের নবগঠিত কমিটি-২০২২ এর অভিষেক অনুষ্ঠিত...