রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

সিলেটে রায়হান হত্যাঃ আরেক পুলিশ গ্রেফতার

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলায় এ.এস.আই আশেষ এলাহিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার (২৮) অক্টোবর রাতে পিবিআই একটি দল পুলিশ লাইন্স থেকে তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই সিলেটের পরিদর্শক মুহিদুল ইসলাম তাকে আদালতে হাজির করবেন বলে জানা যায়। এসময় আশেক এলাহিকে রিমান্ডে নেয়ার জন্য আদালতে ৭দিনের আবেদন করা হবে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।

এএসআই আশেক এলাহিকে রায়হান হত্যার ঘটনায় প্রত্যাহার করা হয়। বিষয়টি নিশ্চিত করে সিলেট পিবিআই পুলিশ সুপার খালেকুজ্জামান।

গত ১১ অক্টোবর ভোরে সিলেট শহরের আখালিয়া এলাকার বাসিন্দা রায়হানকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নেয়া হয়। সেখান থেকে অসুস্থ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

তাকে ফাঁড়িতে নিয়ে ‘নির্যাতন’ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী। তিনি ১২ অক্টোবর কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন।

এ ঘটনায় ওই ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চার পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়। এ ছাড়া প্রত্যাহার করা হয় তিন পুলিশ সদস্যকে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe