১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:০৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

এম.পি আবু জাহির ও শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতির স্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ ৩ আসনের বার বার নির্বাচিত সভাপতি এ্যাডভোকে আলহাজ্ব মোঃ আবু জাহির ও শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ মোজাম্মিল হক এর স্ত্রী জোসনা খাতুন এর আশু রোগ মক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ কুটিরগাঁওস্থ (সাবেক সমাজ কল্যাণ মন্ত্রী এনামুল হক মোস্তফাশহিদ) বাংলায় শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে এমপি আবু জাহির ও জোসনা খাতুন রোগ মুক্তি কামনায় অনলাইন প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মনজুরুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুরের পরিচালনায় ক্লাবের নেতৃবৃন্দরা দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন সহ সভাপতি মোঃ হাসান আলী, জালাল আহমেদ, মোঃ মোজাম্মিল হক, সাহিত্য ও সংস্কৃতি ক্রীড়া সম্পাদক আলী হায়দার সেলিম, দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাদিয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য মোঃ আব্দুল মোতালিব, সানিউল হক, শাহ শেখ আফরোজ আলী রিপন, নুরুল ইসলাম শাহ জাহান, দেওয়ান সৈয়দ সারোয়ার রেজা, শাহাদত চকদার সহ এলাকার অনেক মুসল্লিরা দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

দোয়া পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ সাউতুল কুরআন মহিলা মাদ্রাসা, হাফেজ মাওলানা রফিক আহমেদ। ক্লাবের নেতৃবৃন্দরা বলেন, দেশে করোনা সংক্রামন শুরুর পর থেকে দীর্ঘ ৮ মাস ধরে এম.পি আবু জাহির তার নির্বাচনী এলাকার জনগণের সাথে সচেতন করার জন্যে আপ্রাণ চেষ্টা চালিয়েছেন। দিনরাত ঘুরেছেন অদৃশ্য এ শত্রুর মোকাবিলায়। সাহস যোগাচ্ছিলেন সকলকে। করোনায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখিন হওয়া মানুষের বাড়ি বাড়ি সরকারি ও নিজের পক্ষ থেকে সহায়তা পৌছে দিয়েছেন এম.পি আবু জাহির

বিশেষ করে এই কঠিন পরিস্থিতিতে হবিগঞ্জ বাসীর বহু কাঙ্কিত কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় আইন পাসে সংসদের বলিষ্ট ভূমিকা রেখেছেন। দিনরাত জনগণের সাথে থেকে কাজ করতে থাকা অবস্থায় বুধবার তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সি.এম.এইচ) ভর্তি হয়েছেন।