১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ২:৩১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

সিলেট বিভাগে শ্রেষ্ট মাধবপুর থানার ওসি

আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল ইসলাম খাঁন এবং অনুদঘাটিত (ক্লুলেস) মামলার রহস্য উদঘাটন করায় মাধবপুর থানার ইন্সপেক্টর(তদন্ত) আতিকুল ইসলাম সিলেট বিভাগে শ্রেষ্টত্বের পুরুস্কারে ভূষিত হয়েছেন।

আজ বুধবার সকালে সিলেট রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের কনফারেন্স রুমে এ পুরস্কার প্রদান করা হয়।

সিলেট রেঞ্জ এর ডিআইজি শাহ মিজান শফিউর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বৃহত্তর সিলেট বিভাগের ৩৮টি থানার ত্রৈ- মাসিক কর্ম মূল্যায়নে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রকিবুল ইসলাম খাঁনকে শ্রেষ্ট ঘোষনা করে পুরুস্কার প্রদান করা হয়।

গত মাসে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানে সংঘটিত ডাকাতির মূল রহস্য উদঘাটন এবং দ্রুত ডাকাতদের গ্রেফতারে অবদান রাখায় ইন্সপেক্টর (তদন্ত) আতিকুর রহমানকে বিভাগের শ্রেষ্ট তদন্তকারী অফিসার হিসেবে মনোনীত করে সনদ তুলে দেন।

পুরুস্কার ও সনদ বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশিদ, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, পুলিশ সুপার এডমিন জেদান আল মুসা, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সুনামগঞ্জ জেলার মোহাম্মদ এহ্সান শাহ্, হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন এবং মৌলভীবাজারের মোঃ মনজুর রহমানসহ কমান্ড্যান্ট আর আর এফ, কমান্ড্যাট এপিবিএন’ র উধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।