রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৮ নভেম্বর ২০২১
27 C
Habiganj

সড়ক দুর্ঘটনায় আহত মাসুম মিয়া বাচতে চায়, সাহায্য কামনা

বিভিন্ন ভাবে মানুষ টাকা সঞ্চয় করে সম্পদ বৃদ্ধি করে। কারনটা হয়তো ভবিষ্যতের প্রয়োজনে। ভবিষ্যতের প্রয়োজনে বর্তমানগুলোকে কষ্ট দিতে দিতে একদিন সব ভবিষ্যতই অতীত হয়ে যাবে, সেই দিন সকল সঞ্চয়ই বৃথা মনে হতে পারে।

অর্থের অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন সড়র দূর্ঘটনায় গুরুতর আহত মাসুম মিয়া। সে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ১১নং ব্রাহ্মণডুরা ইউনিয়নের দক্ষিণ বিশাউড়া গ্রামের হতদরিদ্র জহির মিয়ার ছেলে।

মাসুম মিয়া গত ২৪ অক্টোবর ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহজিবাজার মাজার গেইট সংলগ্ন মেঘনা কোম্পানির কাছে অজ্ঞাত এক বাসের ধাক্কায় মটর সাইকেল দূর্ঘটনায় নিহত হন একজন। এতে গুরুতর আহত হয় মাসুম মিয়া। বর্তমানে মাসুম মিয়া সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের তিন তলায় চিকিৎসাধীন আছে। পুরোপুরি সুস্থ হতে এখনো চিকিৎসার প্রয়োজন, তার পায়ের সার্জারিসহ এখনও যে পরিমাণ অর্থ দরকার, যার জন্য তার বাবার ভিটে বিক্রি ছাড়া অন্য কোনো উপায় নেই।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণ থেকে ফিরে এলেও পুরোপুরি সুস্থ হতে আরো অস্ত্রোপাচার করতে হবে বলে ডাক্তার জানিয়েছেন। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন সময় ও অর্থের। তার চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন। তার হতদরিদ্র পরিবারের পক্ষ থেকে এতো টাকা জোগাড় করা অসম্ভব হয়ে পড়েছে।

অপরদিকে যত দিন যাচ্ছে তার শারিরীক অবনতি ঘটছে। তাই মাসুম মিয়াকে বাঁচাতে সমাজের বিত্তবান সহ সরকারের সাহায্য কামনা করেছেন তার পরিবারের লোকজন।

সাহায্য পাঠাতে বিকাশ পার্সোনাল, মোবাইল নং- ০১৭৬৭১৫২১৩২।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe