বুধবার, আগস্ট ১০, ২০২২

হত্যার ৩ ঘন্টার মধ্যে জড়িত দুই আসামী গ্রেফতার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ সিলেটের ফেঞ্চুগঞ্জে বাকপ্রতিবন্ধী আব্দুল আজিজ নাজিম (৩৮) নিহত হওয়ার ৩ ঘন্টার মধ্যে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশনায় হত্যাকাণ্ডে জড়িত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২২ মে) বিকাল ২ টায় ফেঞ্চুগঞ্জের কটালপুর বাজার থেকে আসামী সেবুলকে ও সন্ধ্যা ৬টায় গোলাপগঞ্জ থানাধীন হাওরতলা এলাকা থেকে আসামী নেছারকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত নেছার কটালপুর কোনাপাড়া এলাকার মনির আলীর ছেলে এবং সেবুল একই সাকিনের মৃত তরমুজ আলীর ছেলে। আলোচিত এই খুনের ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

এদিকে বাক-প্রতিবন্ধি ব্যক্তিকে প্রকাশ্যে এলোপাতাড়ি আঘাত করে নির্মম ভাবে খুনের ঘটনায় মামলা রুজুর পূর্বেই ঘটনায় জড়িত মূল আসামীদের গ্রেফতার করায় নিহতের স্বজন সহ সাধারন মানুষ পুলিশের পেশাদারিত্ব’র প্রশংসা করে।

জানা যায়- গতকাল বৃহস্পতিবার (২১ মে) সকাল অনুমান ১১টায় ফেঞ্চুগঞ্জ থানাধীন ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের অন্তর্গত কটালপুর বাজারে কুতুব মার্কেটের সামনে জন্মগতভাবে বাক প্রতিবন্ধী আব্দুল আজিজ ওরফে নাজিমের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে নেছার আলী (৫৫), সেবুল (৪৫) গং নাজিমকে এলোপাতাড়িভাবে ফায়ার উড দিয়া মারপিট করলে গুরুতর আহত হন।

পরে তাকে হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সাড়ে ১১টায় নাজিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এদিকে এই নির্মম ঘটনার সাথে সাথে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের জন্য কঠোর নির্দেশনা প্রদান করে। পুলিশ সুপারের নির্দেশনার সাথে সাথে অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী এবং অফিসার ইনচার্জ বদরুজ্জামান এর নেতৃত্বে থানা পুলিশের একাদিক টিম মূল আসামীদের গ্রেফতার করতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, ফেঞ্চুগঞ্জের কটালপুরে এক বাক-প্রতিবন্ধি যুবককে এলোপাতারি পিটিয়ে খুনের ঘটনায় পুলিশ সুপারের কঠোর নির্দেশের প্রক্ষিতে ঘটনায় জড়িত মূল দুই আসামীদের গ্রেফতার করা হয়েছে। মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।মামলার এজাহারের প্রেক্ষিতে অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...