মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

হবিগঞ্জে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ আগামী ১০ মার্চ প্রথম ধাপে হবিগঞ্জের ৮টি উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে অংশগ্রহণের জন্য হবিগঞ্জ জেলার ৯টি উপজেলার মধ্যে ৮টি উপজেলার আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা হলেন হবিগঞ্জ সদর উপজেলায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান শামীম, নবীগঞ্জ উপজেলায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, লাখাই উপজেলার বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মুশফিউল আলম আজাদ, বাহুবল উপজেলার বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল হাই, মাধবপুর উপজেলায় আতিকুর রহমান, চুনারুঘাট উপজেলায় মো. আব্দুল কাদির লস্কর, আজমিরীগঞ্জ উপজেলায় মো. মর্তুজা হাসান ও বানিয়াচং উপজেলায় মো. আবুল কাশেম চৌধুরী।

এর মধ্যে বানিয়াচঙ্গ উপজেলার আওয়ামী লীগের মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম চৌধুরী সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাধবপুরের আতিকুর রহমান আতিক স্থানীয় একটি ইউনিয়নের চেয়ারম্যান।

এ দুজন প্রার্থীকে তাদের ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে নির্বাচনে অংশ নিতে হবে বলে জানা গেছে।

শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে মনোনীতদের তালিকা প্রকাশ করেন সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এদিকে, দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণার পর থেকে তাদের কর্মী ও সমর্থকরা বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেছেন। আবার অনেকেই প্রার্থী ছবি ফেসবুকে আপলোড করে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe