মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
23.7 C
Habiganj

হবিগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবস পালন

“আমরা কন্যা শিশু- প্রযুক্তিতে সমৃদ্ধ হবো, ডিজিটাল বাংলাদেশ গড়ব” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে হবিগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবস পালন করা হয়।

আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে এবং জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপপরিচালক স্থানীয় সরকার বিভাগ মোহাম্মদ নাজমুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা দিল আফরোজ, সহাকরী পরিচালক যুব উন্নয়ন এ কে এম আবদুল্লাহ ভুইয়া, লেখক ও ছড়াকার তাহমিনা বেগম গিনি, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইসমত আরা জলি প্রমুখ।

Habiganj news

এসময় বক্তাগণ বলেন, সমাজের সকল ক্ষেত্রে কন্যাশিশুকে তার যথায়ত মূল্যায়ন করতে হবে। কন্যা শিশুকে কখনো বোঝা হিসেবে গণ্য করার সুযোগ নেই। দেশ এবং জাতির প্রতিটি কর্মক্ষেত্রে পুরুষের পাশাপাশি কন্যা শিশুরা আজ অবদান রাখছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপনের ডিজিটাল বাংলাদেশের কল্যানে কারিগরি দক্ষাতার পাশাপাশি যুগের সাথে এগিয়ে যাচ্ছে আমাদের কন্যা শিশুরা।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe