শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
24 C
Habiganj

হবিগঞ্জে দুই গাঁজা ব্যবসায়ী আটক

হবিগঞ্জে দুই গাঁজা ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড দেয়া হয়েছে। রোববার বিকেল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজাসহ তাদেরকে আটক করে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা লিসার আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে ১০ দিন করে কারাদন্ড প্রদান করেন।

তারা হল, হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত আবু মিয়ার পুত্র জাহির মিয়া (৬০) ও একই গ্রামের মৃত উমেদ চন্দ্র দেবনাথের পুত্র চিত্ত রঞ্জন দেবনাথ (৭০)।নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা লিসা জানান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা তাদেরকে গাজাসহ হাতেনাতে আটক করে।

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ দিন করে কারাদন্ড দেয়া হয়। একই সাথে তাদেরকে গাজা ব্যবসা আর না করার জন্য সতর্ক করে দেয়া হয়েছে। তারা যদি ফের মাদক বিক্রিতে জড়ায় তা হলে তাদেরকে আরো বেশি শাস্তি দেয়া হবে বলেও তাদেরকে অবগত করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe