শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

হবিগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আজ (সোমবার) বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭)-২০২২ এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। অনুষ্ঠানের প্রধান অতিথি বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। পরে তিনিসহ অতিথিবৃন্দ খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

অনুষ্ঠানে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙালি জাতির জন্য ত্যাগ স্বীকার করে গেছেন। তিনি আমাদেরকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। সেই ধারাবাহিকতায় আজকে বাঙালি জাতি বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বাধীনতা বিরোধীরা যদি তাঁকে সপরিবারে হত্যা না করতো তাহলে বাংলাদেশ এতদিনে আরও অনেক বেশি এগিয়ে যেত।

 

এমপি আবু জাহির আরও বলেন, খেলাধূলা তরুণ সমাজকে মাদকসহ সবধরণের খারাপ কাজ থেকে দূরে রাখে। একজন খেলোয়াড় একটি এলাকা তথা পুরো জাতিকে সম্মানিত করতে পারে।

এ সময় তিনি উপস্থিত তরুণ সমাজকে খেলাধূলার পাশাপাশি সঠিকভাবে লেখাপড়ার জন্য আহবান জানান।

উদ্বোধনী খেলায় ১-০ গোলে গোপায়া ইউনিয়নকে পরাজিত করে রিচি ইউনিয়ন। দ্বিতীয় ট্রাইবেকারে ৪-২ গোলে নিজামপুর ইউনিয়নে হারিয়ে বিজয়ী হয়েছে লস্করপুর ইউনিয়ন।

উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদে পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, জেলা ফুটবল এসোসিয়েশন সদস্য আব্দুল হান্নান, এসএম আব্দুর রউফ মাসুক, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম, গোপায়া ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, লস্করপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বানিয়াচংয়ে বাইসাইকেল র‍্যালী

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে সারাদেশের সাইক্লিস্টদের নিয়ে বাইসাইকেল র‌্যালী...

বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

হবিগঞ্জের বানিয়াচংয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত...

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ

বানিয়াচংয়ে উপকারভোগী ১'শ পরিবারের মাঝে ২'শ ভেড়া বিতরণ করেছেন...

মাধবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইয়াছিন তন্ময়ঃ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে...