বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

হবিগঞ্জে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

হবিগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। তবে পুলিশী বাধায় শহরে প্রদক্ষিণ করতে না পারলেও জেলা কার্যালয় থেকে বের হয়ে শায়েস্তানগর কার্যালয় এলাকায় মিছিল ও পথ সভায় অনুষ্ঠিত হয়।

আজ বুধবার সকালে হবিগঞ্জে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

পথ সভায় বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জি কে গউছ, জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ, এডভোকেট সামছু মিয়া চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, আজিজুর রহমান কাজল, জালাল আহমদ, কমিশনার শফিকুর রহমান শিতু, কমিশনার টিপু আহমদ প্রমুখ।

এসময় বক্তাগণ বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, হাটি হাটি পা পা করে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে যুবদল আজ ৪৩ বছরে পাড়ি দিয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, বর্তমানে দেশে মানুষের ভোটের অধিকার নাই, কিন্তু একদিন গণ আন্দোলনের মাধ্যমে এদেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe