রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৪ অক্টোবর ২০২১
32 C
Habiganj

হবিগঞ্জে লাইসেন্সবিহীন ২ হাসপাতালকে জরিমানা

হবিগঞ্জে লাইসেন্সবিহীন ২ হাসপাতালকে জরিমানা। জেলা শহরে দুইটি প্রাইভেট হাসপাতালে লাইসেন্স না থাকায় ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

রোববার (৮ নভেম্বর) বিকালে শহরের পুরাতন হাসপাতাল সড়কে প্রাইম কেয়াার ডায়াগনস্টিক ও বাস স্ট্যান্ড এলাকায় নিউ লাইফ কেয়ার হাসপাতালে এসব জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মোঃ রেজা।

সূত্রে জানা যায়, ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে প্রাইম কেয়ার ডায়াগনস্টিককে লাইসেন্স না থাকায় ৫ হাজার, নিউ লাইফ কেয়ার হাসপাতালকে লাইসেন্স না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে সেবা প্রদান ও দায়িত্বশীল মেডিক্যাল প্র্যাক্টিশনারের অনুপস্থিতি ইত্যাদি অভিযোগে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান- এসময় লাইসেন্সবিহীন স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান দুটি বন্ধ করে দেয়া হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe