বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

হবিগঞ্জে ৫ম ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

৫ম ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে হবিগঞ্জে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

গতকাল রবিবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে র‌্যালি বের হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা শেষে কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জে ৫ম ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইসরাত জাহান। অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ রফিকুল আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, উপপরিচালক ( উপসচিব) স্থানীয় সরকার বিভাগ মোহাম্মদ নাজমুল হাসান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবুল আলম, প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।

হবিগঞ্জে ৫ম ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

আলোচনা সভায় বক্তাগণ বলেন, ১২ ডিসেম্বর ২০০৮ সালে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারর ঘোষণা ছিল ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশ হবে “ডিজিটাল বাংলাদেশে” পরিণত করা হবে। এছাড়া সভাশ জানানো হয়, বিগত ১৩বছরে তথ্য প্রযুক্তি নির্ভর প্রায় ২০ লক্ষের অধিক কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। আলোচনা সভা শেষে বিভিন্ন বিষয়ে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe