মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

16.2 C
Habiganj
মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

হবিগঞ্জ জেলা ছাত্রসেনার নতুন কমিটি গঠন

অহিংস ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা, হবিগঞ্জ জেলা শাখার ২০২১-২২ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

অদ্য রোজ সোমবার শহরের প্রেস ক্লাব মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও অনুগামী সম্মেলন’২১ শেষে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হবিগঞ্জ জেলা শাখার  সভাপতি জননেতা অধ্যক্ষ গোলাম সারওয়ারে আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মুফতি তাহের উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক মাওলানা খায়রুদ্দীন, যুবসেনা হবিগঞ্জ জেলার সভাপতি যুবনেতা হাবিবুর রহমান হাবীব, সহ সভাপতি ডাঃ আব্দুল কাদির বিপ্লবী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহ আলম, ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ রুবেল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের  সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ মারুফ রেজা। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা আরিফ আহমেদ।

সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ছাত্রসেনা দেশের আপামর ছাত্র সমাজের বাক স্বাধীনতা ফিরিয়ে আনতে এবং ইসলামী সমাজ প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি রাজনৈতিক ছাত্র সংগঠন। সংগঠনের রয়েছে সুদীর্ঘ গৌরবজ্জ্বল ইতিহাস। কাজেই কোনো অসঙ্গত কারণে যেন সংগঠনের ভাবমূর্তি নষ্ট না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি বলেন, দেশের এই অরাজকতার মধ্যেও মহান আল্লাহ রাব্বুল আলামিনের মেহেরবানীতে ছাত্রসেনা অহিংস ভাবে তার কার্যক্রম আঞ্জাম দিয়ে আসছে। স্বাধীনতার ৫০ বছরেরও এদেশের জনগণ তাদের মৌলিক অধিকার ফিরে পায়নি। জনসাধারণের এই সংগ্রামে ছাত্রসেনার কর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলন করে যাচ্ছে।

সম্মেলন শেষে প্রধান নির্বাচন কমিশন ৫ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করে সকল ডেলিগেটবৃন্দের সম্মতিক্রমে সৈয়দ মোহাম্মদ আলী বশনীকে সভাপতি, জালাল উদ্দিনকে সাধারণ সম্পাদক, আব্দুস সামাদকে সাংগঠনিক সম্পাদক এবং আবুল কাশেমকে অর্থ সম্পাদক করে ৩৯ সদস্যের জেলা কমিটি অনুমোদন দেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ সভাপতি এম এ কাদির, সহ- সভাপতি ইদ্রিস আলী, আফসার আহমেদ, সহ সাধারণ সম্পাদক এবিএম আবিদুর রহমান আবিদ, শাহীন আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর, মোহাম্মদ জোবায়ের, মোহাম্মদ জুনাইদ, দপ্তর সম্পাদক রেজাউল মোস্তফা, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ বোরহান উদ্দিন, দাওয়াহ বিষয়ক সম্পাদক হানিফ আহমেদ সজীব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ সম্পাদক মোহাম্মদ সাইফুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম শাফিউল আলম মাহিন, সমাজসেবা সম্পাদক আবু তাহের, আইন বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ সিদ্দিকী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ উজ্জ্বল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাফেজ ফয়সল রেজা, ছাত্রকল্যাণ সম্পাদক মোহাম্মদ জোবায়ের, স্কুল বিষয়ক সম্পাদক মোহাম্মদ আজমল, সদস্য আশিকুজ্জামান রুহেল, নাজমুল, হাফেজ শাহ জাহান, আব্দুল মোসাব্বির মাসুম, শাকিল রেজা, নোমান, সাজন, মহসিন, আব্দুল আজীজ, জোনায়েদ, মনির আহমদ, আমির হামজা আল মামুম, সুমন আহমেদ জনি।

পরিশেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe