24 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

হবিগঞ্জ শহরে টিসিবির ডিলারদের বিরুদ্ধে অভিযোগ

হবিগঞ্জ শহরে টিসিবির ডিলারদের বিরুদ্ধে স্বাস্থ্যবিধি না মেনে স্বজনপ্রীতির মাধ্যমে পণ্য বিক্রির অভিযোগ পাওয়া গেছে।

আজ রবিবার বেলা দুইটার দিকে এ বিষয়ে জেলা প্রশাসক কার্যালয়ের নিমতলায় ক্রেতাদের সাথে বাকবিতন্ডা হয়েছে। এক পর্যায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া খাতুন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং ডিলারকে সতর্ক করেন।

জানা যায়, সরকার কর্তৃক গরীব ও দুঃস্থ লোকদের জন্য টিসিবি পণ্য বিক্রয়ের জন্য বিভিন্ন জেলায় ডিলার নিয়োগ দেয়া হয়। কিন্তু হবিগঞ্জ শহরের ডিলার সুমন কান্তি রায় ও দলিল কান্তি রায় তারা প্রায়ই তাদের চিহ্নিত লোকদেরকে পণ্য সরবরাহ করে থাকেন। ক্রেতাদের অভিযোগ তাদের কাছ থেকে সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য আদায়সহ ওজনে কম দেয়া হয়।

এ ছাড়া চোরাইভাবে তেল, চিনি, ডাল বিভিন্নস্থানে বিক্রি করারও অভিযোগ রয়েছে। গতকাল রবিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিমতলায় সারিবদ্ধভাবে নারী পুরুষ পণ্য নিতে লাইনে দাড়িয়ে আছেন। কিন্তু ডিলার সুমন ও দলিল এসব মানুষকে না দিয়ে সিরিয়াল ছাড়াই তাদের পছন্দের লোকদের পণ্য দিয়ে দিচ্ছেন। এতে করে লাইনে দাড়ানো লোকদের সাথে তার বাকবিতন্ডা হয়।

খবর পেয়ে ম্যাজিস্ট্রেট এসে তাদেরকে সতর্ক করে দেন। এ বিষয়ে হবিগঞ্জের এনডিসি মোহাম্মদ জহুর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরকম অভিযোগ আরও এসেছে। যদি কোনো ডিলার এমন করে তাহলে অবশ্যই ডিলারশীপ বাতিলসহ ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার