বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

হবিগঞ্জ সদর ও পৌরসভার ৭৩ পূজা মন্ডপে অনুদান প্রদান

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার আওতাধীন ৭৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১৩ লাখ ৭৬ হাজার ৬শ’ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার সকাল ও দুপুরে পৃথক অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির নগদ অর্থ ও চেকের মাধ্যমে এই অনুদান প্রদান করেন।

জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় জানান, সদর উপজেলা এবং হবিগঞ্জ পৌরসভার ৭৩ মন্ডপে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫০০ কেজি চালের বিপরীতে ৯ হাজার ২শ’ এবং এমপি আবু জাহির এর ব্যক্তিগত পক্ষ থেকে আরো ৫ হাজার করে ১০ লাখ ৩৬ হাজার ৬শ’ টাকা নগদ বিতরণ করা হয়। এছাড়াও হবিগঞ্জ পৌরসভার আওতাধীন আরো ৩৪টি মন্ডপে পৌরসভার পক্ষ থেকে ১০ হাজার করে আরো ৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পূজারীরা উপস্থিত থেকে সরকারি এই অনুদান গ্রহণ করেন।
হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষ ও সদর উপজেলা পরিষদের হলরুমে পৃথক অনুষ্ঠানে নগদ অর্থ এবং চেক বিতরণ শেষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন-শৃংখলা সভায় বক্তৃতা করেন এমপি আবু জাহির।

তিনি বলেন, বর্তমান সরকার বিশ্বাস করে ধর্ম যার যার রাষ্ট্র সবার। এই সরকারের আমলে সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় উৎসব স্বাধীন ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারছে। পাশে থাকেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিএনপি’র আমলে ঘটে যাওয়া বিভিন্ন সাম্প্রদায়িক দাঙ্গার কথা উল্লেখ করে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের সমালোচনা করেন এমপি আবু জাহির। সভায় শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে পালনে প্রশাসনকে আন্তরিকভাবে কাজ করার নির্দেশ দেন তিনি।

পৃথক সভায় বক্তৃতা করেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান মিজান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জাহান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জিয়াউর রহমান প্রমুখ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বানিয়াচংয়ে বাইসাইকেল র‍্যালী

দি‌লোয়ার হোসাইন: হবিগঞ্জের বানিয়াচংয়ে সারাদেশের সাইক্লিস্টদের নিয়ে বাইসাইকেল র‌্যালী...

বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা

হবিগঞ্জের বানিয়াচংয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত...

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ

বানিয়াচংয়ে উপকারভোগী ১'শ পরিবারের মাঝে ২'শ ভেড়া বিতরণ করেছেন...

মাধবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ইয়াছিন তন্ময়ঃ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে...