১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:২৬

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

গৃহহীন ও ভূমিহীনদের ঘর প্রদান ও উদ্বোধন উপলক্ষ্যে নবীগঞ্জে প্রশাসনের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক ‘ক’ তালিকার ভূমিহীন ও গৃহহীনদের ২য় পর্যায়ে গৃহ প্রদান ও শুভ উদ্বোধন উপলক্ষ্যে নবীগঞ্জে প্রেস কনফারেন্স করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে বলেন, ১ম পর্যায়ে ১১০টি ও ২য় পর্যায়ে ৬০ টি ঘরের বরাদ্দ আসে।

তার মধ্যে ১ম পর্যায়ের ১১০টি ঘরের মাঝে ৬৬টি ঘরের কাজ সম্পন্ন হয়েছে। ৪৪টি ঘরের কাজ চলমান রয়েছে।

এছাড়া ২য় পর্যায়ের ৬০টি ঘরের মধ্যে ৪০টি ঘরের কাজ প্রায় শেষ পর্যায়ে। অপর ২০ ঘরের বরাদ্দ ১৩ জুন আসে।

ইউএনও বলেন, আমাদের উপজেলায় অত্যান্ত ভালোভাবে একাধিক বার যাচাই-বাছাই করে সুবিধাভোগীদের তালিকা প্রণয়ন করা হয়েছে, যেসব নামে অসঙ্গতি ও অভিযোগ ছিল সেইগুলো আমরা সংশোধন করেছি। ঘরগুলোর গুণগত মানও অনেক ভালো।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আজিজুল হক, নবীগঞ্জ থানার ওসি (অপারেশন) আব্দুল কাইয়ুম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছাদু মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো. হাফিজুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা (পজীব) সাকিল আহমেদ, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ ফয়ছল আহমেদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফৌরদৌসী, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা নাহিদা আক্তারসহ নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।