১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:০২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

তৃণমূলে সুসংগঠিত আওয়ামী লীগ আর বিএনপি জনবিচ্ছিন্ন – এমপি আবু জাহির

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড্যাভোকেট আবু জাহির বলেছেন, তৃনমূল পর্যায়ে সুসংগঠিত হওয়ায় আওয়ামী লীগ আজ শক্তিশালী ও জনগণের ভরসারস্থল আর অপরদিকে বিএনপি এখন জনবিচ্ছিন্ন এক রাজনৈতিক দলে পরিনত হয়েছে। জন সম্পৃক্ততা না থাকায় আন্দোলনেও তারা চরমভাবে ব্যর্থ।

তিনি বলেন, তৃনমূলের সকল পর্যায়ের নেতা কর্মীদের সম্মিলিত প্রচেষ্টায় আওয়ামী লীগ আজ সুসংগঠিত। যার ফলে ত্যাগী নেতারা আজ সম্মানিত।

আর অন্যদিকে আওয়ামী লীগের সাথে যারা বিশ্বাসঘাতকতা করেছে তারা আজ ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নবীগঞ্জ জে. কে. উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পর্কে বলেন, অতীতে যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রুহী প্রার্থী হয়েছিলেন সম্ভাব্য প্রার্থী তালিকায় সে বিষয়ে উল্লেখ করে কেন্দ্রে পাঠানো হবে। কার নাম কত নাম্বারে গেল সেটা বড় কথা নয় উল্লেখ করে তিনি বলেন, যাচাই বাঁচাই করে যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দেয়া হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড্যাভোকট আলমগীর চৌধুরী।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড্যাভোকেট আবুল ফজল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল ও এড্যাভোকেট সুলতান মাহমুদ।

বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড্যাভোকেট আতাউর রহমান, অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, সুখেন্দু রায় বাবুল, অধ্যাপক মুজিবুর রহমান, সালেহ আহমেদ চৌধুরী, আবু সিদ্দিক, সাজু চৌধুরী, আলী আহমদ মুসা, গতি গোবিন্দ দাশ, মুশতাক আহমেদ মিলু, ইমদাদুল হক চৌধুরী, ইজাজুর রহমান, হাজী আবদুল মোহিত, হাজী মোজাহিদ আহমেদ, দিলাওয়ার হোসেন, আক্তার মিয়া ছুবা প্রমূখ।

সভা শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন কারী আসলাম গাজী ও পবিত্র গীতা পাঠ করেন নবীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল।