৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:১১

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মাধবপুরে বিক্ষোভ মিছিল

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শনিবার বিকেল ৩ ঘটিকা সময় উপজেলা সচ্ছতা হররুম কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ঢাকা-সিলেট এশিয়া মহাসড়ক সহ মাধবপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেইট সলংগ্র গিয়ে নেতারা একতিত্র হোন।

এতে ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পরে সেখানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এখলাছুর রহমান এখলাছ, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহ্ সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান,উপজেলা কৃষক লীগ নেতা মোঃ পারবেজ সহ আগত অনেকেই মূল্যবান বক্তব্য রাখেন।

সমাবেশে এসময় বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব
মোঃ ফারুক পাঠান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক
মোহাম্মদ আবুল কাশেম উপজেলা যুবলীগ সভাপতি মোঃ ফারুক পাঠান বলেন, ‘১৫ আগস্ট হত্যাকাণ্ড ঘটিয়ে খুনিরা বসে নেই। ওই দিন বেঁচে যাওয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়। এখন আবার তাকে হত্যার হুমকি দেয়া মানে দেশকে পুনরায় অস্থিতিশীল করে পিছিয়ে দেয়া। আমরা উপজেলা যুবলীগ সহ দলীয় সহযোগী সংঘঠন রাজপথে আছি, এসব হুমকি রাজনৈতিকভাবেই মোকাবিলা করব।’