১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:১৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

বৃন্দাবন সরকারি কলেজে শুদ্ধাচার বিষয়ক অনলাইন সভা অনুষ্ঠিত

আজ ৩০/১২/২০২০ তারিখ সন্ধ্যা ছয়টায় বৃন্দাবন সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী মহোদয়ের সভাপতিত্বে শুদ্ধাচার বিষয়ক এক অনলাইন সভা অনুষ্ঠিত হয়। এতে মূল বক্তব্য উপস্থাপন করেন উদ্ভিদ বিজ্ঞানের সহকারী অধ্যাপক ড. সুভাষ চন্দ্র দেব।

তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন ও জাতীয় শুদ্ধাচার নীতির প্রেক্ষাপট নিয়ে আলোচনা করেন। তিনি ব্যক্তি, প্রতিষ্ঠান ও জাতীয় জীবনে শুদ্ধাচারের গুরুত্ব তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

সভাপতির বক্তব্যে দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী বলেন, ব্যক্তি জীবনে নীতিনৈতিকতার সাথে জীবন যাপন এবং প্রাতিষ্ঠানিক ও জাতীয় জীবনে শুদ্ধাচার প্রতিষ্ঠা একই সূত্রে গাঁথা। তিনি সহকর্মীদের আরও নিষ্ঠার সাথে নিজ দায়িত্ব পালনের আহ্বান জানান।

আলোচনায় অংশগ্রহণ করেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান জনাব আলপনা কর্মকার, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান জনাব জিয়া আরেফিন আজাদ, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জনাব আবু আহসান কবির, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান জনাব মাহবুবা খানম, সহকারী অধ্যাপক জনাব মো. তোফাজ্জল আলী, জনাব খলিলুর রহমান, জনাব মো. আবু ছিদ্দিক, ড. আজহার শাহিন প্রমুখ।