১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:৩০

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশের খুবই পরিচিত একটি জেলা ব্রাহ্মণবাড়িয়া,যাদের সুনাম বিশ্বজুড়ে।

ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীদের ঐক্য ভ্রাতৃত্ব ও বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠা করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন।

গত ১৯ জুলাই মাদ্রিদের একটি রেষ্টুরেন্টে, মাদ্রিদে অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্থরের জনসাধারণের উপস্থিতিতে, সায়েম সরকার কে সভাপতি, বাসির মুন্সী কে সিনিয়র সহ সভাপতি, আব্দুল মজিদ সুজন সাধারণ সম্পাদক ও সাইফুল আলম সোহাগ কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ মীর হিমেল কে সাংগঠনিক সম্পাদক করে উক্ত কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা কাজী আলমগীর হোসেন, বাতেন সরকার ও শফিকুল ইসলাম।

মোঃ সফিকুল ইসলামের সভাপণ্ডিত্বে ও নুর মোহাম্মদ সরকারের সঞ্চালনায় এতে শুরুতেই কোরআন তেলায়ত করেন জালাল সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন সুমেল চৌধুরী।

এছাড়া আরও বক্তব্য রাখেন, বাতেন সরকার,কাজী আলমগীর, জাফর মিয়া, মিয়া ফারুক, কাজী দেলোয়ার হুসেন, মাহবুবুল আলম বকুল, জামান সরকার,সুমন আহমেদ, শাহ আলী সরকার সহ আরও অনেকে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন ইন স্পেনের নবনির্বাচিত নেতৃবৃন্দ বলেন, তাদের ওপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালনের পাশাপাশি স্পেনে বসবাসরত ব্রাহ্মণবাড়িয়ার সকল সর্বসাধারণ এর জন্যে কাজ করে যাবেন। এবং খুব শিগ্রই তারা আনন্দ বনভোজনের আয়োজন করবেন।

সভায় উপস্থিত সকলে আনন্দের সহিত নতুন কার্যকরী কমিটিকে বরণ করে নেন।