১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৪৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে আওয়ামী লীগে বিদ্রোহী প্রার্থী হলেই ব্যবস্থা

ইউপি নির্বাচনে যারা দলীয় প্রার্থী বা নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হবেন এবং দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করবেন, তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। মাধবপুর উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা সচ্ছলতা হলরুমে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আতিকুর রহমান আতিকের সঞ্চলনায় আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাধবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক মোঃ সুলতান মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা সুকুমার রায়।

মাধবপুরে আওয়ামী লীগে বিদ্রোহী প্রার্থী হলেই ব্যবস্থা

উপস্তিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মহিউজ্জামান হারুন। আওয়ামী লীগ নেতা মোঃ আলাউদ্দিনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় বক্তাগণ বক্তব্যে বলেন, ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করা ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য উপজেলা আওয়ামী লীগের আজকের এই বিশেষ কর্মীসভা।

আসন্ন মাধবপুর উপজেলার অন্তর্ভুক্ত ১১ টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য (০৫ জানুয়ারি ২০২২) ইউ/পি নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রত্যেক প্রার্থীকে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।