১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:১৮

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে বিভিন্ন মামলার পলাতক ১৯ জন আসামি গ্রেফতার

হবিগঞ্জের মাধবপুর থানার পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও নিয়মিত মামলার ১৯ পলাতক আসামিকে গ্রেফতার হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) রাতে মাধবপুর চুনারুঘাটের সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদএর দিক-নির্দেশনায় ও অফিসার ইনচার্জ মুহাম্মাদ আব্দুর রাজ্জাক এর থানার ওসি তদন্ত তদন্ত মাঈন উদ্দিন এর নেতৃত্বে,এস আই মোঃ মুমিনুল ইসলাম পিপিএম,এস আই ওয়াহেদ গাজী,এস আই শুভ দে,এস আই ফজলে রাব্বি,এস আই রতন,এ এস আই নজিম উদ্দিন,এ এস আই ইমরান সহ সঙ্গীয় ফোর্সের সহায়তা পৃথক অভিযান পরিচালনা করে তাদের কে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায় , মাদক,ডাকাতি, চুরি, নিয়মিত মামলা, ধর্ষণসহ বিভিন্ন মামলার গ্রেফতার কৃত আসামীরা হলেন মোঃ মিজান মিয়া,(২২),একটু পরে দেইমোঃ জাহাঙ্গীর আলম (২৪),মোঃ ফরাস উদ্দিন (৪০),মোঃ শাহজাহান(৩৭),মোঃ ফয়সাল মিয়া (২৩),রুব্বা দত্ত(৩২),মোঃ মান্না মিয়া (২৪),মোঃ কাউছার মিয়া (২৬),মোঃ নরুল ইসলাম (৪২),মোঃ শহীদ(৪২),মোঃ জামাল মিয়া (৪৯),মোঃ সুহেল (৩৩),আল-আমিন(২৮),মোঃ সিরাজ আলী(৪৩),কবির হোসেন(৩০)মোঃ বাচ্চু মিয়া(৫০),মোঃ কুদরত আলী(৪৮),মোঃ হাফিজুর রহমান(৩৯) ও মোঃ আপন মিয়া(৩৪)। উল্লেখীত আসামিগণ সবাই মাধবপুর উপজেলার বাসিন্দা।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান আসামিদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।