১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৪:৩৩

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে শিশুসহ এক পরিবারের ১৩ সদস্য পানিবন্ধি

মোঃ হাউশ মিয়াঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডোবা গ্রামের মৃত হাসান উল্লার ছেলে বাচ্ছু মিয়ার পরিবারে ৩ বছরের শিশু বাচ্চাসহ ১৩ সদস্য পানিবদ্ধতায় করুন পরিস্থিতিতে জীবন যাপন করছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বাচ্ছু মিয়ার বাড়ী ঘেঁষে এড. পংকজ কান্তি রায় রিংকুর জায়গায় মাঠি ভরাটের কাজ চলছে দীর্ঘদিন যাবত। ডেজার মিশিনের সাহায্যে মাঠি ভরাটের ফলে ১৫ জুলাই সন্ধ্যায় সাইট ওয়াল ভেঙে বাচ্ছু মিয়ার বসত ঘরে পড়ে যায়। যার ফলে ডেজার মেশিনের উত্তোলনের মাঠি, কাঁদা বালি ও নোংরা পানিতে বাচ্ছু মিয়ার সমস্ত ঘর, আসবাপত্র ও মালামাল ক্ষতি সাধিত হয়।

বিষয়টি হবিগঞ্জ নিউজের কাছে পৌছালে উপজেলা সংবাদ দাতা গঠনাস্থলে উপস্থিত হয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক ও ভূমি সহকারী কমিশনার মোঃ মহিউদ্দিনকে বিষয়টি অবগত করলে তাদের নির্দেশে ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মোঃ জাবেদ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি দেখে দুঃখ প্রকাশ করেন।

সৈয়দ মোঃ জাবেদ বলেন, ঘটনাস্থলের অবস্থা দেখে সেচ মেশিনের মাধ্যমে পানি নিঃসকাশনের ব্যবস্থা করার জন্য পংকজ কান্তি রায় রিংকু কে মোবাইল ফোনে বলেছি।

তিনি আরও বলেন, আমি ইউএনওর নির্দেশে ঘটনাস্থলে এসেছি তিনি বিষয়টি পরে দেখবেন বলে আমাকে জানিয়েছেন।

এই বিষয়ে এড. পংকজ কান্তি রায় রিংকুর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি বর্তমানে বাড়িতে নেই। ঘঠনা আমি শুনেছি, বাড়িতে এসে ক্ষতিগ্রস্তদের ক্ষতি পূরণ দেওয়ার চেষ্টা করবো।