১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৩২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে লাখাই উপজেলা প্রশাসন দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে।

সোমবার (৮ আগষ্ঠ /২২) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে “স্বাধিকার আন্দোলন, অসহযোগ আন্দোলন, মুক্তিযুদ্ধ ও যোদ্ধোত্তর বাংলাদেশে অসহায় নির্যাতিত নারীদের সহায়তা ও পূনর্বাসনে মহীয়সী বঙ্গমাতার চেতনা ও অদম্য বাংলাদেশের প্রেরনা” শীর্ষক আলোচনা সভা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিষেশ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনায় অংশ নেন স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশল শাকিল আহমেদ, কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম কুমার রায় প্রমুখ।

সভায় দিবসটি উপলক্ষে আয়োজিত দুস্থ ও দরিদ্র মহিলাদের সেলাই মেশিন প্রদান এবং আর্থিক সহায়তার চেক বিতরন অনুষ্ঠানে দুস্থদের মাঝে তা তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।